তোমায় নিয়ে কিছু স্বপ্ন
- নীলাম্বর সরকার মিন্টু ২৭-০৪-২০২৪

তোমায় নিয়ে ভেসে যাবো
সাত সাগরের পারে ।
নতুন কথায় গাইবো গান ভালোবাসার সুরে ।
তোমায় নিয়ে চলে যাবো
চাঁদের ঠিকাণায় ।
জোস্ন্যা আলো ছড়িয়ে দিবো তোমার আঙ্গিণায় ।
তোমায় নিয়ে উড়ে বেড়াবো
দূর আকাশের গাঁয় ।
তোমার দেহ রাঙ্গিয়ে দিবো
শুভ্র নীলিমায় ।
তোমায় নিয়ে হারিয়ে যাবো
গভীর অরণ্যে ।
ফুলে ফুলে সাজাবো তোমায়
খুব যতণে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।